• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দ্বিতীয় টেস্টের একাদশে ফিরছেন তামিম 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৮:৩৯ পিএম
দ্বিতীয় টেস্টের একাদশে ফিরছেন তামিম 
ছবি সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবারের মত ওয়ানডে সিরিজ জয়ের পর বেশ ফুরফুরে মেজাজে ছিল বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট সিরিজের স্কোয়াডে থাকলেও পেটের পীড়ায় ডারবান টেস্টের একাদশ থেকে ছিটকে যান ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। যার ফলও টাইগাররা পেয়েছিল প্রথম টেস্টে। ম্যাচের চার দিন দাপট দেখিয়েও পঞ্চম দিনের ব্যর্থতায় হেরে যায়🍸 ২২০ রানে। 

এবার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে খেলতে পারবেন তো বাংলাদেশ দলের সেরা ওপেনার? দর্শক, সমর্থক থেকে শুরু করে সবার মনে একইꩵ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, পোর্ট এলিজাবেথ টেস্টে কি খেলবেন বাঁহাতি এই ব্যাটার।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক মুমিনুল হক সাফ জানিয়ে দিলেন, দ্বিতীয় টেস্টে খেলবেন তামিম। তিনি সুস্থ আছেন। পরের ম্যা🦩চে খেলার ব্যাপারে তারা আশাব🗹াদী।

টাইগার টেস্ট অধিনায়ক বলেন, ‘‘তামিম ভাইয়ের কন্ডিশন আল্লাহর রহমতে ভালো আছে। আমরা পরের ম্যাচে খেলার জন্য আশাবাদী। ইনশাল্লাহ ওনি খেলবেন।🌳’’

তামিম ইকবাল প্রায় এক বছর টেস্ট থেকে বাইরে রয়েছেন। সবশেষ গতবছর মে মাসে শ্রীলঙ্কার পাল্লেকেলেতে স্বাগতিকদের বিপক্ষে সর্বশꦉেষ টেস্ট খেলেছিলেন তিনি। এরপর ꦉআর তার টেস্ট খেলা হয়নি। 

আন্তর্🍌জাতিক ক্রিকেটে এখন পর্যন্ত ৬৪টি টেস্ট ম্যাচে বাংলাদেশের হয়ে মাঠে নꦯেমেছেন তামিম ইকবাল। যেখানে ৩৯.৫৭ গড় এবং ৯ সেঞ্চুরি ও ৩১ হাফ সেঞ্চুরিতে ৪৭৮৮ রান করেছেন দেশসেরা এই ব্যাটার। এই ফরম্যাটে তামিমের সর্বোচ্চ রান ২০৬।

Link copied!